কচুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার মৃত্যু

জুন ২১, ২০১৮ : ২:৪৮ অপরাহ্ণ || দৈনিক বাস্তবতা

print
নিজস্ব প্রতিবেদক : বাগেরহাটের কচুয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. তাপস কুমার দাস (৪৮) দায়িত্বরত অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন। বৃহস্পতিবার (২১ জুন) দুপুরে কচুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত অবস্থায় তিনি হৃদরোগে আক্রান্ত হন।এসময় স্বাস্থ্য কমপ্লেক্সের লোকজন তাকে বাগেরহাট সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করেন।

ডা. তাপস কুমার দাস কচুয়া উপজেলার চরকাঠী দাসপাড়া এলাকার শরৎচন্দ্র দাসের ছেলে। তিনি কচুয়ার সাইনবোর্ড বাজারে অবস্থিত শরৎচন্দ্র মেমোরিয়ার ক্লিনিক ও ডায়গনস্টিক সেন্টারের সত্ত্বাধিকারী এবং বাগেরহাট শহরের পলি ক্লিনিকের সত্ত্বাধিকারী ডা. সুনীল কুমার দাসের ছোট ভাই ছিলেন। জয়িতা দাস (১৫) নামে তার একটি কন্যা সন্তান রয়েছে। ৩ বছর আগে তার স্ত্রী ডা. তপোতি পোদ্দার আত্মহত্যা করেন।

এদিকে সদালাপি ডা. তাপস কুমার দাসের মৃত্যুর খবরে তাৎক্ষনিক বাগেরহাট সদর হাসপাতালে ছুটে যান, বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য মীর শওকত আলী বাদশা, কচুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান এসএম মাহফুজুর রহমান, ভাইস চেয়ারম্যান হাজরা ওবায়দুর রেজা সেলিম, নাজমা সরোয়ার, বাগেরহাট প্রেসক্লাবের সহ-সভাপতি নিহার রঞ্জন সাহা, সাবেক সভাপতি বাবুল সরদার, আহসানুল করিম, মোঃ দোলোয়ার হোসেনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সুশিল সামজের নেতৃবৃন্দ।

এসময় তারা ডা. তাপসরে আত্মার শান্তি কামনা করনে এবং শোকসন্তপ্ত পরবিাররে সদস্যদরে প্রতি গভীর সমবদেনা জানান।

Share on Facebook0Share on Google+0Tweet about this on Twitter0Share on LinkedIn0Share on Reddit0



Daily Bastobota | bangla news
সম্পাদক : মোঃ জান্নাতুল বাকি
প্রকাশক : আব্দুল মান্নান তালুকদার
মোক্তার বার ভবন (২য় তলা), নিউ মার্কেট রোড, বাগেরহাট।
টেলিফোন : ০৪৬৮-৬৪৭১১
ই-মেইল: dbastobota@gmail.com