ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা কল্যাণ কোরাইয়া

ডিসেম্বর ১৭, ২০১৭ : ৯:৩৬ অপরাহ্ণ || দৈনিক বাস্তবতা

print
নির্মাতা সুমন আনোয়ারের নতুন ধারাবাহিকে অভিনয় করছেন সুঅভিনেতা কল্যাণ কোরাইয়া। বৈচিত্র্যময় চরিত্র রূপায়নের মধ্য দিয়ে ধীরে ধীরে দর্শকের আসনে পাকাপোক্ত অবস্থান গড়ে তুলেছেন এই অভিনেতা। কল্যাণ কোরাইয়া  ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা। এর আগে বিভিন্ন ধরনের চরিত্র নিয়ে হাজির হয়েছেন নাটক-টেলিছবিতে। তবে এবার নতুন চমক নিয়ে আসছেন দর্শকদের সামনে। সেটা হচ্ছে, তাকে দেখা যাবে অটিস্টিক চরিত্রে। নাট্য নির্মাতা সুমন আনোয়ারের রচনা ও পরিচালনায় ‘ইডিয়ট’ নামের নতুন ধারাবাহিকে নতুন এই চরিত্রে অভিনয় করছেন তিনি । বর্তমানে এই ধারাবাহিক নাটকের শুটিং চলছে শ্রীমঙ্গলের পাশ্ববর্তী রাজানগর জঙ্গলে। গেল সপ্তাহ থেকে সেখানে এই নাটকের শুটিং শুরু হয়েছে। সবকিছু ঠিক থাকলেও বৃষ্টির কারণে আপাতত শুটিং বন্ধ রয়েছে।

শ্রীমঙ্গল থেকে  এমনটাই জানিয়েছেন কল্যাণ কোরাইয়া। নির্মাতা সুমন আনোয়ার বলেন, ‘৬ তারিখ থেকে ১৯ তারিখ পর্যন্ত শুটিং করতে চেয়েছিলাম। কিন্তু বৃষ্টির কারণে তিনদিন শুটিং বন্ধু। সেখানে ২২ তারিখ পর্যন্ত শুটিং করতে পারি। চা বাগান, লাউয়াচড়া জঙ্গলে এর পর শুটিং হবে।’ নাটকের গল্প নিয়ে সুমন আনোয়ার বলেন, ‘তিনজন অটিস্টিক ছেলের গল্প নিয়ে নাটকের কাহিনী। যারা ঢাকার একটি স্কুলে লেখাপড়া করে। হটাৎ তারা একদিন তিনজনই উধাও হয়ে যায়। তাদের তিনজনের পরিবারের আলাদা গল্প রয়েছে, ক্রাইসিস রয়েছে। উধাও হয়ে যাওয়া ওই তিনজকে উদ্ধার করার জন্য পরিবার থেকে আলাদা পদক্ষেপ নেয়া হয়। এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প।’

কল্যাণ কোরাইয়া ছাড়াও অন্যান্য চরিত্রে অভিনয় করছেন এফ এস নাঈম, শ্যামল মাওলা , ইন্তেখাব দিনার, সানজিদা তন্ময়, শবনম ফারিয়া, মনিরা মিঠু, শহিদুল আলম সাচ্চু, সাজ্জাদ রেজা প্রমুখ। আগামী বছর থেকে নাটকটি একটি বেসরকারি চ্যানেলে প্রচার হবে জানা গেছে।

Share on Facebook0Share on Google+0Tweet about this on Twitter0Share on LinkedIn0Share on Reddit0

Tags: , , , , , ,



Daily Bastobota | bangla news
সম্পাদক : মোঃ জান্নাতুল বাকি
প্রকাশক : আব্দুল মান্নান তালুকদার
মোক্তার বার ভবন (২য় তলা), নিউ মার্কেট রোড, বাগেরহাট।
টেলিফোন : ০৪৬৮-৬৪৭১১
ই-মেইল: dbastobota@gmail.com