জনগনের মুখোমুখি ,বাগেরহাট-৩ আসনের প্রার্থীরা

ডিসেম্বর ২২, ২০১৮ : ১০:৩২ অপরাহ্ণ || দৈনিক বাস্তবতা

print

৩ প্রার্থীর অঙ্গিকার দুর্নীতিমুক্ত ও জন কল্যান নমূলক শাসন ব্যবস্থা গড়ে তোলা

নিজস্ব প্রতিবেদক : নির্বাচিত হলে দুর্নীতিমুক্ত ও জন কল্যান মূলক শাসন ব্যবস্থা গড়ে তোলার ক্ষেত্রে যথাযথ পদক্ষেপ গ্রহণ করবো। দায়িত্ব পালনের ক্ষেত্রে স্বজনপ্রীতি ও দলীয়করণ করবো না বা প্রশ্রয় দেব না। সকল কাজে স্বচ্ছতা ও জবাবদিহিতা নিশ্চিত করবো। সব সময় জনস্বার্থকে প্রাধান্য দিয়ে কাজ করবো। ধর্মীয় ও জাতিগত সংখ্যালঘু সম্প্রদায়ের সার্বিক নিরাপত্তা নিশ্চিত করবো। মুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা পরিবার এবং প্রতিবন্ধীসহ সমাজের পিছিয়ে পড়া জনগোষ্ঠির প্রতি বিশেষ গুরুত্বারোপ করবো এবং তাদের উন্নয়নে ভূমিকা রাখবো। শনিবার সকালে সুজন-সুশাসনের জন্য নাগরিক মোংলা’র আয়োজনে মোংলা বন্দর শ্রমিক-কর্মচারি সংঘ চত্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে জনগনের মুখোমুখি অনুষ্ঠানে বাগেরহাট-৩ আসনের সংসদ সদস্য প্রার্থীগণ এ অঙ্গিকার করেন।

শনিবার সকাল ১১টায় মুখোমুখি অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সুজন-সুশাসনের জন্য নাগরিক মোংলার সভাপতি ফ্রান্সিস সুদান হালদার। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক। জনগনের মুখোমুখি অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাগেরহাট-৩ মোংলা-রামপাল আসনের আওয়ামী লীগের প্রার্থী বেগম হাবিবুন নাহার এমপি, ২০ দলীয় জোটের ধানের শীষ প্রতীকের প্রার্থী জামায়াত নেতা মাওলানা আব্দুল ওয়াদুদ শেখ এবং ইসলামী আন্দোলনের প্রার্থী মাওলানা শাহ্জালাল সিরাজী। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন দি হাঙ্গার প্রজেক্ট বাংলাদেশ’র খুলনা বিভাগীয় সমন্বয়কারী মাসুদুর রহমান রঞ্জু।

মুখোমুখি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেন সরকার অবাধ, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ তথা সুষ্ঠু নির্বাচন করতে অঙ্গীকারবদ্ধ। নির্বাচনে অন্যায় প্রভাব খাটানো, অন্যদলের নির্বাচনী কর্মকান্ডে প্রতিবন্ধকতা সৃষ্টি এবং সন্ত্রাসী কর্মকান্ড থেকে দুরে থাকার জন্য তিনি সকলের প্রতি আহ্বান জানান।
সুজন-সুশাসনের জন্য নাগরিক মোংলার সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ নূর আলম শেখের স ালনা মুখোমুখি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আবু তাহের হ্ওালাদার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মিসেস কামরুন্নাহার হাই, শিক্ষাবিদ সুনীল কুমার বিশ্বাস, অধ্যক্ষ মো. গোলাম সরোয়ার, অধ্যক্ষ আবু সাইদ খান, অধ্যক্ষ রুহুল আমীন, আওয়ামী লীগ নেতা শেখ আব্দুস সালাম, থেখ আব্দুর রহমান, মো. ইব্রাহিম হোসেন, মোংলা প্রেসক্লাব সভাপতি এইচ এম দুলাল, মোংলা বন্দর শ্রমিক-কর্মচারি সংঘের সাধারণ সম্পাদক ওমর ফারুক সেন্টু প্রমূখ।

Share on Facebook0Share on Google+0Tweet about this on Twitter0Share on LinkedIn0Share on Reddit0



Daily Bastobota | bangla news
সম্পাদক : মোঃ জান্নাতুল বাকি
প্রকাশক : আব্দুল মান্নান তালুকদার
মোক্তার বার ভবন (২য় তলা), নিউ মার্কেট রোড, বাগেরহাট।
টেলিফোন : ০৪৬৮-৬৪৭১১
ই-মেইল: dbastobota@gmail.com