শেখ হেলাল উদ্দিন, শেখ তন্ময়, হাবিবুন্নাহার, মোজাম্মেল হোসেন

বাগেরহাটে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন যারা

নভেম্বর ২৫, ২০১৮ : ৪:৪৮ অপরাহ্ণ || দৈনিক বাস্তবতা

print

এস.এস শোহান

বাগেরহাট জেলার ৪টি সংসদীয় আসনেরই মনোনয়ন চুড়ান্ত করেছে বাংলাদেশ আওয়ামী লীগ। এর মধ্যে বাগেরহাট-১ (চিতলমারী, মোল্লাহাট, ফকিরহাট) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র বর্তমান সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন।বাগেরহাট-২ (বাগেরহাট সদর ও কচুয়া) আসনে মনোনয়ন পেয়েছেন বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র বর্তমান সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিনের পুত্র শেখ সারহান নাসের তন্ময়। বাগেরহাট-৩ (রামপাল-মোংলা) আসনে মনোনয়ন পেয়েছেন খুলনা সিটি কর্পোরেশনের মেয়র আব্দুল খালেক তালুকদার পত্নী ও বর্তমান সংসদ সদস্য হাবিবুন্নাহার তালুকদার। বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনে মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান সংসদ সদস্য ডা. মোঃ মোজাম্মেল হোসেন। দলীয় মনোনয়ন প্রত্যাশী প্রত্যেকেই দলের পক্ষ থেকে মনোনয়নের চিঠি পেয়েছেন।

এতে করে বাগেরহাট ৪টি আসনের ৩টিতে পুরোনো সংসদ সদস্যরাই আওয়ামী লীগের প্রার্থী হলেন। শুধু বাগেরহাট-২ (বাগেরহাট সদর ও কচুয়া) এ আসনে সাবেক সংসদ সদস্য, মৎস্য ও প্রানি সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এ্যাড. মীর শওকাত আলী বাদশা মনোনয়ন বঞ্চিত হলেন।

এদিকে দলীয়ে প্রার্থী নিশ্চিত হওয়ায় জেলার সর্বস্তরের নেতা কর্মীদের মাঝে উৎফুল্লহ ভাব এসেছে। কোথাও কোন বিক্ষোভ মিছিল বা অসন্তোষ প্রকাশ পায়নি।

বাগেরহাট সদর উপজেলা আওয়ামা লীগের সভাপতি আকতারুজ্জামান বাচ্চু বলেন, বাগেরহাট ৪টি আসনের মনোনয়নে দলের সভানেত্রী শেখ হাসিনার দূরদর্শিতায় আমরা খুবই খুশি হয়েছি। ইনশাল্লাহ ৪ুট আসনেই আমরা বিপুল ভোটে বিজয়ী হব।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুজ্জামান টুকু বলেন, দলের পক্ষ থেকে যাদেরকে মনোনয়ন দেয়া হয়েছে সকলকে জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সুভেচ্ছা। বাগেরহাট জেলা আওয়ামী লীগের সকল নেতাকর্মী নৌকার প্রার্থীর পক্ষে একাট্টা হয়ে কাজ করবে। কেউ বসে থাকবে না।

Share on Facebook0Share on Google+0Tweet about this on Twitter0Share on LinkedIn0Share on Reddit0



Daily Bastobota | bangla news
সম্পাদক : মোঃ জান্নাতুল বাকি
প্রকাশক : আব্দুল মান্নান তালুকদার
মোক্তার বার ভবন (২য় তলা), নিউ মার্কেট রোড, বাগেরহাট।
টেলিফোন : ০৪৬৮-৬৪৭১১
ই-মেইল: dbastobota@gmail.com