বাগেরহাটে শেষ সময়ে জমে উঠেছে নৌকার প্রচার প্রচারণা

বাগেরহাটে শেষ সময়ে জমে উঠেছে নৌকার প্রচার প্রচারণা

ডিসেম্বর ২৬, ২০১৮ : ৮:০৪ অপরাহ্ণ || দৈনিক বাস্তবতা

print
নিজস্ব প্রতিবেদক : বাগেরহাটে শেষ সময়ে প্রচার প্রচারণা জমে উঠেছে নৌকা মার্কার প্রার্থী বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ভ্রাতুষপূত্র শেখ হেলাল উদ্দিনের ছেলে শেখ সারহান নাসের তন্ময়ের । নৌকায় ভোট চেয়ে সুন্দর সমৃদ্ধশালী বাগেরহাট গড়ার প্রতিশ্রুতি দিয়ে ছুটে বেড়াচ্ছেন বাগেরহাট-২ নির্বাচনী এলাকার এ প্রান্ত থেকে ওপ্রান্ত পর্যান্ত। প্রচারণা চলা কালে যে এলাকায় তিনি যাচ্ছেন বাঁধভাঙ্গা জোয়ারেরমত নারীপুরুষ এক নজর তাকে দেখার জন্য ভীড় জমাচ্ছে। সাধারণ ভোটাররা বলছেন, আামাদের সৌভাগ্য যে, স্বাধীনতার স্থাপতি জাতির জনক বঙ্গবন্ধুর পরিবারের একজনকে আমরা পেয়েছি। বয়সে তরুণ কিন্তু তার গ্রহনযোগ্যতা, ব্যবহার ,আচার আচরনে আমরা খুশি। বিভিন্ন সভাসমাবেশে এলাকাবাসীর উদ্দেশ্যে শেখ তন্ময় বলেন, আজকে আপনারা আমাকে নেতা বানাচ্ছেন,এমপি বানাবেন, আল্লাহ চাইলে এবং বেচে থাকলে আরো অনেক কিছু হতে পারি। কিন্তু আমার চওয়া পাওয়া এটাই হবে যে, আমি আপনাদের কাছে এসে যে কোন মুহূর্তে পৌছাতে পারবো, আপনাদের উঠানে যেতে পারবো ,আপনাদের সুখ দুঃখের কথা শুনতে পারবো। বিগত দিনের সেই করুন ইতিহাস আর মনে করিয়ে দিতে চাই না।

তারপরও কিছু ইতিহাস আমাদের জানা উচিৎ ২০০১ সালে বিএনপি জামায়াত ক্ষমতায় আসার পর কি পরিমান হত্যা কান্ড হয়েছিল আমাদের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপর ২১ বার হত্যার চেস্টা করা হয়েছে, তা ছাড়া আওয়ামীলীগের বিভিন্ন নেতা কর্মীর উপর হত্যা কান্ড চালনো হয়েছে, বোমাবাজী করা হয়েছে ,রাস্তা ঘাটে খুন করা হয়েছে। আমরা সে সমস্ত কিছুই করিনি। কারন আমরা স্বাধীনতায় বিশ্বাসী। আমরা জাতির জনক শেখ মুজিবর রহমানের আদর্শে বিশ্বাসী। আমরা চাই সুন্দর সমৃদ্ধিশালী একটি বাংলাদেশ গড়ে তুলতে। এ জন্যই আমাকে এখানে প্রার্থী করে পাঠানো হয়েছে। আমি চাই প্রগতিশীল একটি সমাজ গড়ে তুলতে। শুধু তাই নয়, আমরা চাই দল মত নির্বিশেষে যারা আছেন যারা আমাকে ভোট দিবেন আর যারা দিবেন না সকলকে নিয়ে বাংলাদেশের মানচিত্রে বাগেরহাটকে একটি মডেল জেলা হিসেবে উপহার দিতে। আমাদের এখানে আছে খাজা খান জাহানআলীর পূর্নভূমি, বিশ্ব ঐতিহ্যের সুন্দরবন এবং আমাদের ষাট গম্বুজ মসজিদ। আমরা বাংলাদেশের মধ্যে কোন কলংকিত জেলা হিসেবে পরিচিত হতে চাই না।

মংলা বন্দর বিমান বন্দর পুরোটাই বাগেরহাট জেলার মধ্যে অবস্থিত। আমাদের আর দাবিয়ে রাখা যাবে না। তিনি বলেন, আপনারা আমাকে ৩০ তারিখে নৌকা প্রতীকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন। নৌকা মার্কায় ভোট দিয়ে স্বাধীনতা ও মুক্তি যুদ্ধের চেতনাকে সকলের কাছে পৌছে দিন। বর্তমান প্রজন্মের মানুষ যুদ্ধ আর স্বহিংসতা চায় না। তারা স্বচ্ছতা, পরিচ্ছন্নতা এবং সততা নিয়ে দেশ গড়তে চায়। এনপিজামাত লুটপাট, সন্ত্রাস ও জ্বালাও পোড়াও রাজনীতিতে বিশ্বাসী। তাই মানুষ তাদের আর বিশ্বাস করে না। শুধু বাগেরহাট নয় সারা দেশের মানুষ বিএনপি জামায়াতকে প্রত্যাক্ষান করেছে। তাই এই অঞ্চলের মানুষ শেখ হাসিনার নেতৃত্বে সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে নৌকার পক্ষে ঐক্যবদ্ধ হয়েছে। আজ বৃহসপতিবার বিকেলে সর্বশেষ জনসভার মধ্য দিয়ে নির্বচনী প্রচানা সমপ্ত করবেন।

Share on Facebook0Share on Google+0Tweet about this on Twitter0Share on LinkedIn0Share on Reddit0



Daily Bastobota | bangla news
সম্পাদক : মোঃ জান্নাতুল বাকি
প্রকাশক : আব্দুল মান্নান তালুকদার
মোক্তার বার ভবন (২য় তলা), নিউ মার্কেট রোড, বাগেরহাট।
টেলিফোন : ০৪৬৮-৬৪৭১১
ই-মেইল: dbastobota@gmail.com