বাগেরহাট-২ আসনে স্বতন্ত্র প্রার্থী হলেন সাংবাদিক আজমল হোসেন

নভেম্বর ২৮, ২০১৮ : ৮:৪৫ অপরাহ্ণ || দৈনিক বাস্তবতা

print

নিজস্ব প্রতিবেদক

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাগেরহাট-২ (বাগেরহাট সদর ও কচুয়া) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন বাগেরহাট প্রেসক্লাবের জয়েন্ট সেক্রেটারী এসএম আজমল হোসেন। বুধবার বিকেলে রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক তপন কুমার বিশ্বাসের নিটক তিনি মনোনয়ন পত্র দাখিল করেন।

আসনে আজমল হোসেন ছাড়াও ৮ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন। মনোনয়ন দাখিলকারীরা হলেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রার্থী বঙ্গবন্ধুর ভ্যাতুষ্পুত্র শেখহেলাল উদ্দিনের ছেলে শেখ তন্ময়, বিএনপির জেলা বিএনপির সভাপতি এম এ সালাম, বিএনপির সাবেক সাধারণ সম্পাদক আকরাম হোসেন তালিম, ইসলামী আন্দোলন বাংলাদেশের নায়েবে আমীর অধ্যক্ষ মোঃ আব্দুল আউয়াল, জাতীয় পার্টির মোস্তাফিজুর রহমান, বাংলাদেশ কমিউনিস্ট পার্টি (সিপিবি)- খান সেকেন্দার আলী, জাকের পার্টির খান আরিফুর রহমান, স্বতন্ত্র প্রার্থী এস.এম আজমল হোসেন, রেজাউর রহমান মন্টু ,মনোনয়ন পত্র দাখিল করেন।

এসএম আজমল হোসেন সরকারি পিসি কলেজ ছাত্র সংসদের সহ-সভাপতি (ভিপি) ছিলেন। রাজনৈতিক জীবনে তিনি বাংলাদেশ ছাত্রলীগ এবং স্বেচ্ছাসেবক লীগ বাগেরহাট জেলা শাখার সহ-সভাপতি ছিলেন।তবে তিনি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন না।

Share on Facebook0Share on Google+0Tweet about this on Twitter0Share on LinkedIn0Share on Reddit0



Daily Bastobota | bangla news
সম্পাদক : মোঃ জান্নাতুল বাকি
প্রকাশক : আব্দুল মান্নান তালুকদার
মোক্তার বার ভবন (২য় তলা), নিউ মার্কেট রোড, বাগেরহাট।
টেলিফোন : ০৪৬৮-৬৪৭১১
ই-মেইল: dbastobota@gmail.com