শেখ হেলাল

বিএনপির সন্ত্রাসী কর্মকান্ড প্রতিহত করা হবে – শেখ হেলাল উদ্দিন

জানুয়ারি ১০, ২০১৮ : ৮:৪৮ অপরাহ্ণ || দৈনিক বাস্তবতা

print
নিজস্ব প্রতিবেদক :

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুষ্পুত্র ও বাগেরহাট-১ আসনের এমপি শেখ হেলাল উদ্দীন বলেছেন, জনগণকে সাথে নিয়ে বিএনপি-জামায়াত জোটের সন্ত্রাসী কর্মকান্ড প্রতিহত করা হবে। এদেশের মাটিতে আর কোন নৈরাজ্য হতে দেয়া হবে না। আগামী নির্বাচনেও বিপুল ভোটের ব্যবধানে জনগণ আওয়ামী লীগকে আবারো ক্ষমতায় আনবে। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের যে উন্নয়ন হয়েছে, এদেশের জনগণ ব্যালটের মাধ্যমে তার প্রতিদান দেবে। বুধবার বিকালে বাগেরহাট রেলরোডে দলীয় কার্যালয়ের সামনে জেলা আওয়ামী লীগ বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকলে দেশে ব্যাপক উন্নয়ন হয় উল্লেখ করে শেখ হেলাল উদ্দিন বলেন, বিএনপি-জামায়াত জোট ক্ষমতায় থাকলে তারা দেশটাকে লুটপাট করে খায়। দেশে স্বাধীনতা বিরোধী, জঙ্গি-সন্ত্রাসীদের অভয়ারণ্যে পরিনত করে। জিয়া ও খালেদা জিয়ার সন্তানরা দেশের উন্নয়ন কাজের বখরা খেয়েছে, বিদেশে টাকা পাচার করে-দুনীতির মামলা মাথায় নিয়ে বিদেশে পালিয়ে বেড়াচ্ছে। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনার সন্তানরা বিদেশে উচ্চ শিক্ষা নিয়ে সেখানে চাকরি করে। এটাই হলো আওয়ামী লীগ ও বিএনপির মধ্যে পার্থক্য।

দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আওয়ামী লীগকে আবারও ক্ষমতায় আসতে হবে। তিনি আরো বলেন, আগামী নির্বাচনে দলীয় ভেদাভেদ ভূলে আওয়ামী লীগের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হতে হবে। সকল নেতাকর্মীকে নৌকার পক্ষে ঘরে ঘরে গিয়ে ভোট চাইতে হবে। শেখ হাসিনা সরকারের উন্নয়নের বার্তা পৌছে দিতে হবে। তা না হলে দলের স্থানীয় বিভেদের সুযোগ নিয়ে বিএনপি- জামায়াত জোট ক্ষমতায় এসে যাবে। তখন আওয়ামী লীগের নেতাকর্মীদের উপর নির্যাতন নেমে আসবে। আগামী নির্বাচনে আওয়ামী লীগ ক্ষমতায় আসবে আবারও জননেত্রী শেখ হাসিনা প্রধানমন্ত্রী হবেন। বঙ্গবন্ধু একজন আদর্শবান নেতা ছিলেন। জীবনে কখনও তিনি অন্যায়ের কাছে মাথানত করেননি। কোন কিছুর বিনিময়ে তিনি নিজের মাতুভূমির সাথে বেইমানী করেননি। আওয়ামী লীগের প্রতিটি নেতাকর্মীকে বঙ্গবন্ধুর আদর্শে অনুপ্রানিত হতে হবে। তাহলে দেশের উন্নয়ন হবে।

বাগেরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি ডা. মোজাম্মেল হোসেন এমপির সভাপতিত্বে জনসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতা এসএম কামাল হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ কামরুজ্জামান টুকু, বাগেরহাট-২ আসনের এমপি মীর শওকাত আলী বাদশা, শেখ হেলালের ছেলে শেখ সারহান নাসের তন্ময়, সাবেক এমপি মীর সাখাওয়াত আলী দারু’র স্ত্রী ফরিদা আক্তার বানু, বাগেরহাট পৌর মেয়র খান হাবিবুর রহমান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ প্রমুখ। বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের অনুষ্ঠানে জেলার বিভিন্ন স্থান থেকে আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের কয়েক হাজার নেতাকর্মী মিছিল সহকারে অংশ গ্রহন করেন।

ভিডিও দেখুন :

পর্ব ০১ :

পর্ব ০২ :

Share on Facebook0Share on Google+0Tweet about this on Twitter0Share on LinkedIn0Share on Reddit0

Tags: , , , , , ,



Daily Bastobota | bangla news
সম্পাদক : মোঃ জান্নাতুল বাকি
প্রকাশক : আব্দুল মান্নান তালুকদার
মোক্তার বার ভবন (২য় তলা), নিউ মার্কেট রোড, বাগেরহাট।
টেলিফোন : ০৪৬৮-৬৪৭১১
ই-মেইল: dbastobota@gmail.com