মোল্লাহাট উপজেলা নির্বাচনে জনপ্রিয়তার এগিয়ে মুক্তিযোদ্ধা সানা

ফেব্রুয়ারি ৯, ২০১৯ : ৬:৩০ অপরাহ্ণ || দৈনিক বাস্তবতা

print
নিজস্ব প্রতিবেদক
আসন্ন উপজেলা নির্বাচনে বাগেরহাটের মোল্লাহাট উপজেলা পরিষদ চেয়ারম্যান পদে জনপ্রিয়তায় এগিয়ে রয়েছেন জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বর্তমান উপজেলা চেয়ারম্যান মোঃ শাহিনুল আলম সানা। উপজেলা নির্বাচনকে ঘিরে সর্বত্রই এখন উৎসবের আমেজ শুরু হয়েছে। নতুন পুরাতন মিলে আওয়ামী লীগের কয়েকজন নেতা দলীয় মনোনয়ন পেতে দৌড়ঝাপ শুরু করেছে। তবে জনপ্রিয়তার দিক দিয়ে বর্তমান চেয়ারম্যান মুক্তিযোদ্ধা মোঃ শাহিনুল আলম সানা তার বিগত দিনের কর্মকান্ডের কারণে এগিয়ে রয়েছেন।
মোঃ শাহিনুল আলম সানা দীর্ঘদিন যাবৎ মোল্লাহাট উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। নিজে মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধাদের নেতা হওয়ায় সাধারণ মানুষের কাছে তার ঈর্ষনীয় জনপ্রিয়তা রয়েছে।

শাহিনুল আলশ সানা

উপজেলার একাধিক দলীয় নেতাকর্মীর সাথে কথা বলে জানা যায়, সানা দলীয় নেতাকর্মী ও সাধারণ মানুষের সুখে-দুঃখে বিপদ-আপদে সব সময় পাশে থাকেন। আমরা উপজেলা চেয়ারম্যান হিসেবে তাকেই দেখতে চাই।
উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হাসান আলী হায়দার বলেন, দীর্ঘদিন যাবত তৃণমূল পর্যায়ে দলীয় নেতাকর্মীদের সাথে তার সখ্যতা রয়েছে। তিনি নেতাকর্মীদের সুবিধা অসুবিধায় সব সময় পাশে এসে দাড়ান। এ কারণেই দলীয় নেতাকর্মীদের কাছে তিনি আস্থাভাজন। তাই আমরা আশা করছি এবারের উপজেলা নির্বাচনে তিনিই মনোনয়ন পাবেন।
মোঃ শাহিনুল আলম সানা বলেন, দীঘদিন যাবৎ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান হিসেবে মানুষের সেবা করে আসছি। এছাড়াও আমার নেতা মাননীয় সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন-এর নির্দেশে উপজেলায় যেকোন কর্মকান্ড সঠিকভাবে বাস্তবায়ণ করেছি।তৃণমূল নেতাকর্মী, সাধারণ মানুষ এবং মুক্তিযোদ্ধাদের বিপদ আপদে দিনরাত সবসময় পাশে থেকেছি। আজীবন জনগণের সেবা করে যেতে চাই।
তিনি আরও বলেন, উপজেলা নির্বাচনের আগ্রহ থাকায় কিছু মানুষ আমার জনপ্রিয়তায় ঈর্ষনীত হয়ে বিভিন্ন ধরণের মিথ্যা প্রপাগান্ডা চালাচ্ছে। যা জনগণের রায়ের কাছে টিকতে পারবেনা। জনগন আমার সাথেই আছেন।

Share on Facebook0Share on Google+0Tweet about this on Twitter0Share on LinkedIn0Share on Reddit0



Daily Bastobota | bangla news
সম্পাদক : মোঃ জান্নাতুল বাকি
প্রকাশক : আব্দুল মান্নান তালুকদার
মোক্তার বার ভবন (২য় তলা), নিউ মার্কেট রোড, বাগেরহাট।
টেলিফোন : ০৪৬৮-৬৪৭১১
ই-মেইল: dbastobota@gmail.com