বাগেরহাটের শরণখোলায় নিয়োগ সংক্রান্ত জেরে প্রধান শিক্ষকের ওপর হামলা

বাগেরহাটের শরণখোলায় নিয়োগ সংক্রান্ত জেরে প্রধান শিক্ষকের ওপর হামলা

অক্টোবর ১১, ২০১৮ : ৫:০৯ অপরাহ্ণ || দৈনিক বাস্তবতা

print
নিজস্ব প্রতিবেদক : বাগেরহাটে শরণখোলা আমড়াগাছিয়া উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সরোয়ার হোসেন খাঁন (৪৫) কে পিটিয়েছে প্রতিপক্ষরা। বুধবার বিকেলে উপজেলার কাঠের পোল এলাকায় বসে এ হামলা চালায় প্রতিপক্ষরা। এসময় হামলাকারীরা হামলাকারীরা তার মটরসাইকেল, ২টি মোবাইল ফোন সেট ও নগদ টাকা নিয়ে যায়। ঘটনার তাকে উদ্ধার করে শরণখোলা হাসপাতালে নেয় স্থানীয়রা। অবস্থা গুরুত্বর হওয়ায় চিকিৎসকরা তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে।

চিকিৎসাধীন প্রধান শিক্ষক সরোয়ার হোসেন খাঁন জানান, বিকেল ৪টার দিকে স্কুল থেকে বাড়ির উদ্দেশ্যে মোরেলগঞ্জ রওয়ানা হওয়ার সময় ধানসাগর-নলবুনিয়া গ্রামের ইউপি সদস্য জোসেফ আকন (৩৫) তার মটর সাইকেলে ওঠেন। পথিমধ্যে কাঠেরপোল এলাকায় পৌছালে জোসেফ তাকে মটর সাইকেলি থামাতে বলেন।

সেখানে আগে থেকে ওৎ পেতে থাকা নলবুনিয়া গ্রামের বাসিন্দা সফেজ উদ্দিন মাতুব্বরের ছেলে শাহ আলম মাতুব্বর (৪০), রফিজ উদ্দিন তালুকদারের জামাতা শহিদুল ইসলাম (৪৩) ও জোসেফ তাকে একটি পরিত্যক্ত বিদ্যালয়ের কক্ষে নিয়ে হাত-পা ও মুখ বেধে লাঠি দিয়ে বেধাড়ক মারপিট করে। পরে মটরসাইকেল, পকেটে থাকা ৫০ হাজার টাকা, বিদ্যালয়ের চাবি, মোবাইল ফোন ও হাত ব্যাগে থাকা গুরুত্বপূর্ণ কাগজপত্র নিয়ে চলে যায়। পরে স্থানীয়রা উদ্ধার করে আমাকে শরণখোলা হাসপাতালে নিয়ে যায়।

ইউপি সদস্য জোসেফ আকন বলেন, এ হামলার সাথে আমি জড়িত না। আমড়াগাছিয়া উচ্চ বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির সভাপতি শহিদ হোসেন বাবুল বলেন, নিয়োগ সংক্রান্ত বিষয়ের জের ধরে প্রতিপক্ষরা এ ঘটনা ঘটাতে পারে। শরণখোলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার সরকার বলেন, অভিযোগ পেয়ে তিনি হাসপাতালে যান। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

Share on Facebook0Share on Google+0Tweet about this on Twitter0Share on LinkedIn0Share on Reddit0



Daily Bastobota | bangla news
সম্পাদক : মোঃ জান্নাতুল বাকি
প্রকাশক : আব্দুল মান্নান তালুকদার
মোক্তার বার ভবন (২য় তলা), নিউ মার্কেট রোড, বাগেরহাট।
টেলিফোন : ০৪৬৮-৬৪৭১১
ই-মেইল: dbastobota@gmail.com